BDpress

৫ ঘণ্টা পর ঢাকা-চট্টগ্রাম-সিলেট রুটে ট্রেন চলাচল শুরু

ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার ইমামবাড়ী রেলওয়ে স্টেশনের কাছে মালবাহী ট্রেনের ইঞ্জিন ও বগি লাইনচ্যুত হওয়ার ঘটনায় পাঁচ ঘণ্টা বন্ধ থাকার পর আবারও চট্টগ্রামের সঙ্গে ঢাকা ও সিলেটের রেল যোগাযোগ শুরু হয়েছে। শুক্রবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে... বিস্তারিত »

বরগুনায় বাস-মাইক্রোর সংঘর্ষে প্রসূতি নারীসহ আহত ৭

বরগুনার বেতাগী উপজেলার চান্দুখালী বাজারের ব্রিজের কাছে বাস-মাইক্রোর সংঘর্ষে এক প্রসূতি নারীসহ ৭ জন মারাত্মক আহত হয়েছেন। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক। বিস্তারিত »

‘পটাকা’ গানের লভ্যাংশ শিক্ষার্থীদের দিলেন ফারিয়া

ঢালিউডের বর্তমান সময়ের আলোচিত নায়িকা নুসরাত ফারিয়া। ‘পটাকা’ শিরোনামে একটি গানে কণ্ঠ দিয়ে আলোচিত হন তিনি। ‘পটাকা’ গানের কথা লিখেছেন রাকিব হাসান রাহুল। সঙ্গীত পরিচালনা করেছেন প্রীতম হাসান। গানটির মিউজিক ভিডিওতে মডেল হয়েছেন নুসরাত ফারিয়া।... বিস্তারিত »

কবরীর বাসা থেকে ১৭ লাখ টাকা চুরি

ঢাকাই ছবির মিষ্টি মেয়ে খ্যাত নায়িকা সারাহ বেগম কবরীর গুলশানের বাসায় চুরির ঘটনা ঘটেছে। জানা গেছে, ১২ লাখ টাকার স্বর্ণালঙ্কারসহ নগদ ৫ লাখ টাকা চুরি হয়েছে। এ ঘটনায় কবরী গুলশান থানায় একটি মামলা করেছেন। বিস্তারিত »

জাফর ইকবালের ফ্যাশন ছিল নজরকাড়া: কুমার বিশ্বজিৎ

জনপ্রিয় সেলিব্রিটি শো ‘এবং পূর্ণিমা’য় অতিথি হয়ে এসেছিলেন জনপ্রিয় সঙ্গীতশিল্পী কুমার বিশ্বজিৎ। চিত্রনায়িকা পূর্ণিমার উপস্থাপনায় এই অনুষ্ঠানে নায়ক জাফর ইকবালের সঙ্গে তার বন্ধুত্বপূর্ণ সম্পর্ক নিয়ে স্মৃতিচারণ করেন এই শিল্পী। বিস্তারিত »

বিশ্ব শান্তি দিবসে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি

বিশ্ব শান্তি দিবস উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (২১ সেপ্টেম্বর) দুপুরে জাতীয় প্রেস ক্লাব থেকে শুরু হয়ে র‌্যালিটি দোয়েল চত্বরে গিয়ে শেষ হয়। জেএমআই গ্রুপ এ র‌্যালিটির আয়োজন করে। বিস্তারিত »

টস হেরে ব্যাটিংয়ে বাংলাদেশ

প্রথম ম্যাচে শ্রীলঙ্কার বিপক্ষে দুর্দান্ত এক জয়, দ্বিতীয় ম্যাচে আফগানিস্তানের কাছে পুরোপুরি বিধ্বস্ত হওয়ার পর আর নিজেদের ভুলগুলোও শোধরানোর সময় এবং সুযোগ পেলেন না বাংলাদেশ দলের ক্রিকেটাররা। আবুধাবি থেকে গতরাতে ম্যাচ শেষ করেই দুবাই চলে... বিস্তারিত »

আমিরাতকে ৭ গোলে হারিয়েও অস্বস্তি বাংলাদেশের

দিনের প্রথম ম্যাচে ভিয়েতনাম ৭ গোলে জয়ের পর গ্রুপ শীর্ষে ওঠার জন্য বাংলাদেশের প্রয়োজন ছিল ৮ গোল। কিন্তু লাল-সবুজ জার্সিধারীরা মেয়েরা প্রথমার্ধে ৫ গোলে এগিয়ে থেকেও মাঠ ছেড়েছে ৭-০ ব্যবধানে জয় নিয়ে। যে কারণে ৩টি... বিস্তারিত »

স্পটলাইট

প্রেস টিভি

মানব সভ্যতায় যোগাযোগের ইতিহাস এবং আমাদের...

মন্তব্য প্রতিবেদন বিষয়ক আরও খবর »

অনলাইন জরিপ

রোহিঙ্গাদের ফিরিয়ে নিতে মিয়ানমার সরকারের প্রতি তাগিদ দিয়েছে জাতিসংঘ নিরাপত্তা পরিষদ। এ তাগিদ ফলপ্রসূ হবে বলে মনে করেন কি?

সমগ্র দেশ বিষয়ক আরও খবর »