1. »
  2. রাজনীতি

আ'লীগ নেতা ও তার ছেলেকে কুপিয়ে জখম

মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ ০১:২৪ পিএম | আপডেট: মঙ্গলবার, ২৬ মার্চ, ২০২৪ ০৪:৪১ পিএম

আ'লীগ নেতা ও তার ছেলেকে কুপিয়ে জখম

মৌলভীবাজারের মোংলায় তুচ্ছ ঘটনায় চিলা ইউনিয়নের এক আওয়ামী লীগ নেতা ও তার ছেলেকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষ। 

গতকাল সোমবার (২৫ মার্চ) রাতে ইউনিয়নের কালিকাবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

আহত ওই আওয়ামী লীগ নেতার নাম আব্দুল হালিম হাওলাদার (৫৫)। তিনি চিলা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য। অপর আহত তার ছেলে সোহাগ হাওলাদার (৩৬)। আর অভিযুক্ত প্রতিপক্ষের নাম বেলাল সরদার বলে জানা যায়।

ঘটনায় গুরুতর অবস্থায় আহত বাবা-ছেলেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য রাতেই তাদের খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠান। এ ঘটনার থানায় মামলা করার প্রস্তুতি চলছে বলে জানিয়েছেন আহত হালিম হাওলাদারের ভাই আলম হাওলাদার।

আলম হাওলার জানান, হাসপাতালে ভর্তি হালিম হাওলাদার তার ছেলেকে নিয়ে শ্যালক হাফিজ হাওলাদারকে দেখতে যাচ্ছিলেন। চিলা ইউনিয়নের কালিকাবাড়ী এলাকায় পৌঁছালে তুচ্ছ ঘটনায় কথাকাটাকাটির একপর্যায়ে বেল্লাল সরদার দেশীয় অস্ত্র দিয়ে তাদের ওপর হামলা করেন। এতে বাবা ও ছেলে ঘটনাস্থলে লুটিয়ে পড়েন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। তাদের ওপর হামলাকারী বেল্লাল সরদার একসময় সুন্দরবনের বনদস্যু ছিলেন।

এদিকে অভিযুক্ত বেল্লাল সরদারকে মোবাইল ফোনে একাধিকবার যোগাযোগ করলেও ফোন রিসিভ করেননি। এলাকাবাসী অনেকে বলছেন, বেল্লাল এলকায় ত্রাসের রাজত্ব কায়েম করেছেন।
মোংলা থানা ওসি কেএম আজিজুল ইসলাম বলেন, ঘটনাস্থলে ও হাসপাতালে পুলিশ পাঠানো হয়েছিল। আইনগত ব্যবস্থা নেওয়া হবে।