1. »
  2. অপরাধ

শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪ ০১:০৯ পিএম | আপডেট: সোমবার, ২৯ জানুয়ারী, ২০২৪ ০৫:২৩ পিএম

শ্রমিকলীগ নেতার বিরুদ্ধে প্রতিবন্ধী নারীকে ধর্ষণের অভিযোগ

লক্ষ্মীপুরের রামগতিতে শ্রমিক লীগ নেতা মো: জোবায়ের হোসেনের বিরুদ্ধে  প্রতিবন্ধী গৃহবধূকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় শাহাদাত নামে আরেক যুবক জোবায়েরকে সহযোগিতা করেছে বলে জানিয়েছেন ওই গৃহবধূ। 

গতকাল রোববার রাতে ভুক্তভোগী নিজেই বাদী হয়ে মামলা দায়ের করেছেন। এই ঘটনার ৮ দিন পর অভিযুক্তদের বিরুদ্ধে রামগতি থানায় ধর্ষণের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। অভিযুক্ত জোবায়ের হোসেন রামগতি উপজেলা শ্রমিক লীগের সদস্য সচিব ও চর আলগী ইউনিয়নের চর সেকান্তর গ্রামের বাসিন্দা।

ওই নারী জানান, গত শনিবার তিনি শ্বশুর বাড়িতে যাচ্ছিলেন। এ সময় রাস্তা থেকে শাহাদাত হোসেন তাকে তুলে নিয়ে অভিযুক্ত জোবায়েরের কাছে নিয়ে যায়। পরে শ্রমিক লীগের অস্থায়ী অফিসে জোবায়ের তাকে ধর্ষণ করে। তখন শাহাদাত অফিসের বাইরে পাহারা দেয়। তাকে এই ঘটনায় মামলা বা কাউকে না জানাতে হুমকি দেওয়া হয়েছে। 

অভিযুক্ত উপজেলা শ্রমিক লীগের সাধারণ সম্পাদক মো: জোবায়ের হোসেন বলেন, আমি ধর্ষণের ঘটনার সঙ্গে জড়িত ছিলাম না। রাজনৈতিকভাবে হেনস্থা করতে আমার বিরুদ্ধে প্রতিপক্ষের লোকজন এসব ঘটাচ্ছে। তিনি ষড়যন্ত্রের শিকার বলেও দাবি করেন। 

রামগতি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো: মোসলেহ উদ্দিন বলেন, প্রতিবন্ধি নারীকে ধর্ষণের ঘটনায় থানায় মামলা হয়েছে। অভিযুক্ত জোবায়েরকে গ্রেপ্তারে অভিযান চলছে।