1. »
  2. বিনোদন

কড়া বার্তা দিলেন পরীমনি

শনিবার, ৫ আগস্ট, ২০২৩ ০৪:৪৩ পিএম | আপডেট: শনিবার, ৫ আগস্ট, ২০২৩ ০৮:৫৬ পিএম

কড়া বার্তা দিলেন পরীমনি

প্রতি মাসে একমাত্র ছেলে রাজ্যর জন্মদিন ঘটা করে পালন করেন তারকা দম্পতি শরিফুল রাজ ও পরীমনি। কিন্তু ছেলের ১১ মাসের জন্মদিনে রাজকে ছাড়াই পালন করেন পরী। 

দীর্ঘদিন দাম্পত্য কলহের মধ্যদিয়ে যাচ্ছেন তারা। এরইমধ্যে আগামী ১০ই আগস্ট রাজ্যর বয়স এক বছর পূর্ণ হবে। পরী বলেন, রাজ্যর এক বছর পূর্ণ হওয়ার অপেক্ষায় ছিলাম। তাই দিনটিকে স্মরণীয় করে রাখতে জমকালো আয়োজনে ছেলের জন্মদিন উদ্‌যাপন করবেন পরী। রাজধানীর একটি অভিজাত হোটেলে এ আয়োজন করা হবে। 

ইতিমধ্যে সেই প্রস্তুতিও সম্পন্ন করেছেন পরীমনি। তবে ছেলের জন্মদিনকে ঘিরে কোনো সাড়া নেই বাবা রাজের। এমনকি রাজ্যর কোনো দায়িত্বই পালন করেন না তিনি। তাই ছেলের জন্মদিনকে ঘিরে এবার রাজের উদ্দেশ্যে কড়া বার্তা দিয়েছেন এই নায়িকা।

পরী বলেন, জন্মদিনের সব আয়োজন হিসেবে একাই করছি। অনেক আগেই আমরা বাবুর প্রথম জন্মদিন পালনের ব্যাপারে অনেক পরিকল্পনা করেছিলাম। অথচ এখন তার দেখা নেই। অনেক দিন ধরেই সে দেশের বাইরে। অনুষ্ঠানের আর এক সপ্তাহ বাকি কিন্তু সে এখনো ফেরেনি।

আক্ষেপ করে অভিনেত্রী বলেন, রাজ বাবা হিসেবে অন্তত একটাবার ফোন করে পরামর্শ দিতে পারতো। সেটাও করলো না। তার স্মার্টফোনটি হারিয়ে গেছে। কিন্তু তার আরেকটি ফোনে কল করেছি। কিন্তু সে রিসিভ করেনি, ব্যাকও করেনি। এখন আমি চাই না, রাজ আমার ছেলের জন্মদিনে আসুক।