1. »
  2. বিনোদন

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪ ০৩:০০ পিএম | আপডেট: শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪ ০৩:০০ পিএম

হাসপাতালে ভর্তি মিঠুন চক্রবর্তী

গুরুতর অসুস্থ মিঠুন চক্রবর্তী। ভর্তি কলকাতার বাইপাসের একটি বেসরকারি হাসপাতালে। এই অভিনেতা-রাজনীতিবিদকে শনিবার কলকাতার হাসপাতালের জরুরি ইউনিটে নিয়ে যাওয়া হয়। 

জানা গেছে, তিনি অসুস্থ বোধ করতে থাকায় তড়িঘড়ি তাকে নিয়ে যাওয়া হয়। তার শরীরের ইতিমধ্যেই বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা চলছে। এমআরআই করা হয়েছে। শ্যুটিং চলাকালীন অসুস্থ হয়ে পড়েন অভিনেতা। অভিনেতা-বিধায়ক সোহম চক্রবর্তী তাকে হাসপাতালে নিয়ে যান। নিউরো মেডিসিন বিশেষজ্ঞ সঞ্জয় ভৌমিকের অধীনে জরুরী ওয়ার্ডের ভর্তি রয়েছেন ৭৪ বছর বয়সী মিঠুন চক্রবর্তী। কলকাতায় তিনি গত কয়েক দিন ধরে রয়েছেন শাস্ত্রী ছবির শ্যুটিং এর জন্য রয়েছেন তিনি।

হঠাৎই অসুস্থ হয়ে পড়ায় তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যেতে হয় অভিনেতাকে। মিঠুন চক্রবর্তীর ঘনিষ্ঠ বন্ধু বলেছেন, ভয়ের কিছু নেই। একেবারেই ঠিক আছেন অভিনেতা। তবে সূত্রের খবর, অভিনেতার এমআর আই রিপোর্টে স্ট্রোক ধরা পড়েছে। 

মিঠুন চক্রবর্তী ১৯৭৬ সাল থেকে চলচ্চিত্র জগতের সঙ্গে যুক্ত। জাতীয় পুরস্কার-সহ বেশ কয়েকটি মর্যাদাপূর্ণ সম্মানও পেয়েছেন তিনি। ডিস্কো ডান্সার, জং, প্রেম প্রতিজ্ঞা, প্যায়ার ঝুকতা নেহি এবং মর্দ-এর মতো চলচ্চিত্রের জন্য পরিচিত তিনি। সম্প্রতি, মিঠুন চক্রবর্তীকে পদ্মভূষণ পুরস্কারের তালিকায় নাম ঘোষণা করা হয়।